কামরুল, মীরসরাইঃ মীরসরাই উপজেলার ১নং করেরহাট ইউনিয়নের ঐতিহ্যবাহী করেরহাট কে. এম. উচ্চ বিদ্যালয়ের এস.এস. সি ব্যাচ এর পুনর্মিলনী সম্পন্ন হয় গত ১৪ই ফেব্রুয়ারি। দিনব্যাপী অনুষ্ঠানের মধ্যে ছিল ক্রীড়ানুষ্ঠান, সাংস্কৃতিক অনুষ্ঠান, কেক কাটা, স্মৃতিচারণ, আলোচনা অনুষ্ঠান, সাবেক শিক্ষকবৃন্দ এবং বর্তমান প্রধান শিক্ষক ও স্কুল ম্যানেজিং কমিটির সভাপতিকে ক্রেস্ট প্রদান, ফটোসেশন, লাকি কুপনের ড্র, ফানুস উড্ডয়ন।
সকালে ব্যাচ’১২ এর সকল শিক্ষার্থী এক কালারের গেঞ্জি পড়ে স্কুল হলরুমে প্রবেশ করার পর পবিত্র কুরআন থেকে তেলোয়াত এবং গীতা পাঠের মধ্য দিয়ে শুরু অনুষ্ঠানের কর্মকান্ড। দীর্ঘ সময় পর একে অপরকে দেখে খুশিতে আত্মহারা হয়ে উঠে সবাই। নাচ, গান দিয়ে যে যার মত আনন্দ ভাগাভাগিতে ব্যস্ত ছিল সবাই। দুপুরে মধ্যাহ্নভোজ এর পর মুল অনুষ্ঠান শুরু হয়। এসময় বক্তারা ব্যাচ’১২ কে সবসময়ই ব্যতিক্রমী ব্যাচ বলে অ্যাখ্যা দেন।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মীরসরাই উপজেলার সহ-সভাপতি ও করেরহাট স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি শাখাওয়াত উল্ল্যাহ রিপন, করেরহাট কে. এম. উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাহার উদ্দিন ভূঁইয়া, সাবেক প্রধান শিক্ষক প্রাণ গোপাল ভৌমিক, সাবেক সহকারি শিক্ষক সিরাজুল ইসলাম, সাবেক সহকারি শিক্ষক বিপুল চন্দ্র, সাবেক সহকারি শিক্ষক মোমিনুল হক চৌধুরি, করেরহাট কে. এম উচ্চ বিদ্যালয়ের বর্তমান সিনিয়র সহকারি শিক্ষক মিলন, পলাশ মল্লিক স্যার সহ অন্যান্য শিক্ষকবৃন্দ, ম্যানেজিং কমিটির সদস্য বৃন্দ।
পুনর্মিলন কমিটির আহ্বায়ক ইকবাল হোসেন এবং ইব্রাহিম ভূঁইয়ার সার্বিক পরিচালনায় সফল একটা অনুষ্ঠান সম্পন্ন হয়।