ছত্তরুয়া ক্রীড়া সংঘ কর্তৃক প্রথম বারের মত আয়োজিত অলিম্পিক ক্রিকেট টূর্ণামেন্টে চ্যাম্পিয়ন হয় মধ্যম আজমনগর এবং রানার্সআপ হয় হিটলার একাদশ, লক্ষীচরা ।
মীরসরাই উপজেলার ১নং করেরহাট এর ছত্তরুয়ায় অবস্থিত ছত্তরুয়া ক্রীড়া সংঘের ফাইনাল সম্পন্ন হয় গত ১৩ই মার্চ, শুক্রবার বিকেল ৪ ঘটিকায়। এতে প্রতিদ্বন্দ্বিতা করে দুই শক্তিশালী দল হিটলার একাদশ বনাম মধ্যম আজমনগর ক্রীড়া সংঘ। হিটলার একাদশ টসে জিতে মধ্যম আজমনগরকে ব্যাটিংয়ে পাঠালে তারা দশ ওভারে ১৩২ রানে টার্গেট দেয় এবং হিটলার একাদশ ১১৪ রান করতে সমর্থ হয়। এতে মধ্যম আজমনগর ১৭ রানে জয় লাভ করে।
উক্ত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী উপত্যকা কাঠ ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি নিজাম উদ্দিন কোম্পানি, উদ্বোধক আবদুর রহিম- সাবেক সাধারন সম্পাদক করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগ, প্রধান বক্তা ঝর্ণা ব্রিকস ফিল্ডের পরিচালক লুৎফুর রহমান সোহাগ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবুল কালাম আজাদ করেরহাট ইউনিয়ন আওয়ামীলীগ । এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ক্লাবের সকল সদস্যগণ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন ছত্তরুয়া ক্রীড়া সংঘের সহ-সভাপতি শাহাদাত হোসেন। এছাড়াও সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন উক্ত খেলা কমিটির আহ্বায়ক ছত্তরুয়া ক্রীড়া সংঘের ক্রীড়া সম্পাদক মাঈন উদ্দিন।