চাঁদপুর প্রতিনিধি : চাঁদপুরে করোনাভাইরাস সন্দেহে মানিকগঞ্জ জেলার বাসিন্দা সুমন(১৭)এক যুবককে হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছে।
২৭ মার্চ (শুক্রবার) দুপুর ১ টায় চাঁদপুর শহরের ওয়ারলেস মোড় এলাকার রাস্তার পাশে পড়ে থাকা অবস্থায় ওই যুবককে উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত ডাক্তার আরএমও হাসিবুল হাসান যুবক সুমনকে দেখে করোনাভাইরাস সন্দেহে তাকে আইসোলেশনে ভর্তি দেয়।
করোনা ভাইরাসে আক্রান্ত সুমন মানিকগঞ্জ জেলার দক্ষিণ ছহির গ্রামের আবুল কাশেমের ছেলে।
চাঁদপুর সরকারি হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত কয়েকজন জানায়, ১ সপ্তাহ পূর্বে করোনা ভাইরাস আক্রান্ত যুবক সুমনকে সদরঘাটে অসুস্থ অবস্থায় দেখতে পেয়ে তাকে স্থানীয়রা যাত্রীবাহী লঞ্চ যোগে চাঁদপুরে পাঠিয়ে দেয়।
অসুস্থ অবস্থায় সুমন এক সপ্তাহ যাবৎ চাঁদপুরে রাস্তায় ঘোরাফেরা করতে থাকে। শুক্রবার দুপুরে রাস্তার পড়ে থাকতে দেখে চাঁদপুর পৌরসভার মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল খবর পেয়ে তার লোকজনদের দিয়ে অসুস্থ সুমনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

এতে কর্তব্যরত ডাক্তার তাকে আইসোলেশনে ভর্তি করানোর নির্দেশ দেয়।
এই বিষয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আরএমও সুজাউদ্দৌলা রুবেল আমাদের প্রতিনিধি কে জানায়, করোনাভাইরাস সন্দেহে মানিকগঞ্জের বাসিন্দা সুমনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক। করোনা ভাইরাস এর সব ধরনের লক্ষণ তার মধ্যে রয়েছে।পরীক্ষা-নিরীক্ষা শেষে পরবর্তীতে তার সম্পর্কে বিস্তারিত জানানো হবে।