আন্তর্জাতিক

লেডিস ক্লাব ইউকে এবং ইউরোপের সভা অনুষ্ঠিত

মিনহাজ হোসেন,
গত ৫ই মে, সন্ধ্যা ৭টায় পুর্ব লন্ডনের ইষ্ট এন্ড রেস্টুরেন্টে, লেডিস ক্লাব ইউকে এবং ইউরোপের এক সাধারন সভা অনুষ্ঠিত হয়।

হাসিনা আক্তারের সভাপতিত্বে উক্ত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাহমুদা আক্তার জাহান, ফরিদা সিসিলি কামাল, ইশরাত যামী(কুমু), হাফসা ইসলাম, রুমা জাফর, লিপি পোদ্দার, মির্জা রিতা এবং লিপি হালদার।
নতুন ভাবে সংগঠনটির রূপরেখা সহ, ভবিষ্যৎ কর্ম পদ্ধতির আলোচনা করা হয় উপস্থিত সুধীবৃন্দের সাথে। একই সাথে ব্রিটেন সহ বাংলাদেশে সুবিধাবঞ্চিত ও অসহায় নারী ও শিশুদের কে আর্থ সামাজিক সহযোগীতা করার প্রত্যাশা ব্যক্ত করেন বক্তাগন।
পাশাপাশি সীমিত সংখ্যক নতুন সদস্য সংগ্রহ ও সামাজিক ঐক্য গঠনে ভুমিকা রাখতে চায় সংগঠনটি। নতুন সদস্য গ্রহনে শিথিলতা আনার সাথে সাথে ক্লাবের পক্ষে সুযোগ থাকবে, সমাজ সেবা, সাংস্কৃতিক পদচারনা এবং আত্ব উন্নয়ন মুলক কর্মকান্ডে অংশগ্রহনের সুযোগ।
উল্লেখ্য সংগঠনটি দেড় বছর থেকে পুর্ন উদ্যোমে দেশে এবং বিদেশে কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছে সফলতা এগিয়ে যাচ্ছে এবং ভবিষ্যতে আরো উন্নয়নমূলক কাজ করবে বলে আশা ব্যক্ত করেন উপস্থিত সকলে।
যেহেতু এটি একটি ক্লাব, তাই অন্যান্য যেকোন সংগঠনের সদস্যরা তাদের সদস্য পদ বজায় রেখেই ক্লাবের সদস্য হতে পারবেন বলে সভায় সিধান্ত জানানো হয়। এ ছাড়াও বিভিন্ন দিবস, দিন বা পর্ব উপলক্ষ্যে থাকবে বিশেষ আয়োজন।