আন্তর্জাতিক

মাদ্রিদে বৃহত্তর ময়মনসিংহবাসীর আয়োজনে অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা ও ইফতার মাহফিল।

বকুল খান স্পেন মাদ্রিদ থেকেঃ
রহমত বরকত মাগফেরাত ও আত্মশুদ্ধির মাস মাহে রমজান। রমজানের তাৎপর্য তুলে ধরা এবং প্রবাসে বৃহত্তর ময়মনসিংহবাসী তথা সকলের মধ্যে বন্ধুত্ব ও ঐক্যের বন্ধনকে সুদৃঢ় করায় গত ২৭ মে লাভাপিয়েস কেন্দ্রিক স্থানীয় কারি হাউস রেস্তোরাঁয় অনুষ্ঠিত হয়েছে আলোচনা সভা ও ইফতার মাহফিল।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যাবসায়ী, শিল্পপতি ও সমাজ সেবক আব্দুস সোবহান। মাহফুজুল হক শোভন ও এম এ আই আমিনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে সমাজের বিশিষ্ট ব্যাক্তিবর্গের মধ্যে এসময় উপস্থিত ছিলেন খোরশেদ আলম মজুমদার, জামাল উদ্দিন মনির, কাজী এনায়েতুল করিম তারেক, এস আর আই এস রবিন, দুলাল সাফা, জাকির হোসেন, জয়নাল আবেদীন ,মোহাম্মদ টিটু,বাবুল আহমেদ, সাব্বির আহমেদ, লুৎফা আক্তার, মোহাম্মদ রিপন,ফিরোজ আহমেদ,মোহাম্মদ হেপু, ওমর আলী, সাকিব আমিন, রায়হান আহমেদ, মাহবুবুল আলম,জালাল হোসেন, এফ এম ফারুক পাভেল,তাপস দেবনাথ, মোরশেদ মিয়া,রফিক মিয়া,সফিকুজ্জামান, নিজাম উদ্দীন, নাজিমুদ্দিন, মুকুলসহ আরও অনেকে।
সভাপতির বক্তব্যে আব্দুস সোবহান সকালের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করে আগামীতে প্রবাসে বৃহত্তর ময়মনসিংহবাসীর কল্যাণে কাজ করবে এমন একটি গ্রহণযোগ্য কার্যকরী পরিষদ গঠনের প্রত্যাশা ব্যাক্ত করেন। পরে ইফতার পূর্বক দোয়া পরিচালনা করেন খোরশেদ আলম মজুমদার।