সারা দেশ

মীরসরাই ৩য় শ্রেণী কর্মচারী কল্যাণ পরিষদের কমিটি গঠিত।

বাংলাদেশ সরকারী ও বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান স্কুল কলেজ মাদ্রাসা তৃতীয় শ্রেণী কর্মচারী কল্যাণ পরিষদের এক সাধারণ সভা গত ২৫ শে এপ্রিল বিকাল ৪টা মীরসরাই সরকারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে হল রুমে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সংগঠনের প্রতিষ্ঠাতা প্রণব কুমার চৌধুরী সভাপতিত্বে এবং রেজাউল করিমের সঞ্চলনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় তৃতীয় শ্রেণীর কর্মচারীদের বিভিন্ন দাবী দাওয়া বিষয়ে আলোচনা করা হয়। উক্ত আলোচনা শেষে সর্বস্মতিক্রমে আগামী ৩ বছরের জন্য কর্মকরী কমিটি ১৯ গঠন করা হয়। এতে মালিয়াহাশ উচ্চ বিদ্যালয়ের মো. সফর আলীকে সভাপতি এবং হিঙ্গুল কদমতলা ইসলামীয়া দাখিল মাদ্রাসা মো. রেজাউল করিম কে সাধারণ সম্পাদক করে ১৬ সদস্য বিশিষ্ট পরিচালনা কমিটি গঠন করা হয়। কমিটি অন্যন্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি তৈতৈয়া দাওয়াতুল ইসলাম দাখিল মাদ্রাসা মো. হারুন রশীদ, সহ-সভাপতি মীরসরাই কলেজের আরিফুল ইসলাম ও বারইয়ারহাট কলেজের খোকন দেবনাথ, যুগ্ন সাধারণ সম্পাদক কমলআলী উচ্চ বিদ্যালয় মাহমুদুল হক, সহ-যুগ্ন সম্পাদক মাদরারহাট ইসলামিয়া ফাজিল মাদ্রাসা রাশেদুল আলম, সাংগঠনিক সম্পাদক মাজহারুল হক উচ্চ বিদ্যালয়ের আনোয়ার হোসেন, সহ- সাংগঠনিক ওসমানপুর উচ্চ বিদ্যালয়ের আনোয়ার হোসেন, অর্থ সম্পাদক খৈয়াছরা উচ্চ বিদ্যালয়ের আইনুল কবির, সহ- অর্থ সম্পাদক সাহেরখালী উচ্চ বিদ্যালয়ের মোঃ মোরশেদ, দপ্তর সম্পাদক মেহেরুননেছা ফয়েজ উচ্চ বিদ্যালয়ের সাখাওয়াত হোসেন সহ-দপ্তর সম্পাদক দুর্গাপুর এন সি উচ্চ বিদ্যালয়ের টিপু সুলতান, তথ্য গবেষনা ও প্রচার বিষায়ক সম্পাদক মহাজনহাট ফজরুল রহমান স্কুল এন্ড কলেজ এর জসিম উদ্দিন, শিক্ষা- ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক বারইয়ারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ের আমিরুজ্জামান, সমাজ কল্যাণ ও মহিলা বিষায়ক সম্পাদিকা ফাতেমা বালিকা উচ্চ বিদ্যালয়ের দিলরুবা আক্তার সহ প্রমুখ।
এছাড়া তিন সদস্য বিশিষ্ট উপদেষ্ঠা কমিটি সদস্যবৃন্দ হলেন মীরসরাই কলেজের গোলম ফারুক, মীরসরাই লতিফীয়া কামিল মাদ্রাসা নাছির উদ্দিন, মীরসরাই সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের বাবুল চন্দ্র নাথ।