ইতালী

বাংলাদেশ এসোসিয়েশন ভারেজ এর ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উৎসবমুখর পরিবেশে কেক কেটে উদযাপিত।

মিনহাজ হোসেন,
ইতালিতে বাংলাদেশ এসোসিয়েশন ভারেজ এর ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আনন্দঘন পরিবেশে কেক কেটে উদযাপন করা হয়েছে। রবিবার স্থানীয় একটি হলরুমে এসোসিয়েশনের সভাপতি এনামুল হক রিপন এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক ইসমাইল ভূঁইয়া ও আব্দুর রহিম চৌধুরী নয়নের পরিচালনায় পবিত্র কোর্ আন তেলাওয়াত ,জাতীয় সংগীত দিয়ে অনুষ্ঠানের শুরু হয়। এসোসিয়েশনের ষষ্ঠ বার্ষিকীর কেক কেটে একে অপরকে খাইয়ে দিয়ে আনন্দ ভাগাভাগি করে নেন।


আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মিলান কনস্যুলেট এর কনসাল জেনারেল ইকবাল আহমেদ। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা আব্দুল মান্নান মালিথা,উপদেষ্টা তৈয়ব মিয়া,সমিতির সাবেক সভাপতি নূর মোহাম্মদ মালেক,উপদেষ্টা সুলতান শিকদার,উপদেষ্টা নুরুল আমিন মোল্লা,উপদেষ্টা আমজাদ খান,উপদেষ্টা সামসুল হক ফরায়েজী,রিয়াজ উদ্দিন স্বপন,সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন,লিটন খোন্দকার,আক্তার খান ,ফিরোজ আলী,সহ সাংস্কৃতিক সম্পাদক রুবেল আহমেদ,প্রচার সম্পাদক এমদাদুল হাওলাদার প্রমুখ।
অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন এসোসিয়েশনের গিয়াস উদ্দিন ,খন্দকার লিটন,আব্দুল্লাহ ,আলাউদ্দিন খান ,লিঙ্কন,সৌরব ,রাজীব ,নূর হোসেন ,ওয়াসিম,ইসমাইল ,মুন্না ,ইউসুফ ,মাসুদ ,কবির শালু,আব্বাস চৌকিদার,রাকিব,সেলিম ,সালাউদ্দিন বাবলু।
পরিশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে চট্রগ্রাম বেতার ও চ্যানেল আই সেরাকণ্ঠের শিল্পী জিসা শ্যাম ,বোলোনিয়া থেকে আগত মানসিব সংগীত পরিবেশন করে দর্শকদের মাতিয়ে রাখেন। মুম্বাই ডান্স গ্রূপ এর নৃত্য তালে তালে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।