Dhaka, Bangladesh
    রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯
    ১১ Rabi' II, ১৪৪১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:০৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৬:২৫ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৪৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ২:৪৫ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৫:০৫ অপরাহ্ণ
    এশা রাত ৬:২৬ অপরাহ্ণ
Facebook By Weblizar Powered By Weblizar

মিনহাজ হোসেন ইতালী প্রতিনিধিঃ প্রবাসে অবস্থানরত বাংলাদেশী সন্তান রা যেন সুস্থ ধারার বাংলা সঙ্গীত চর্চা করে যেতে পারে এই উদ্দেশ্য কে সামনে রেখেই প্রতিভার সন্ধানে দি রাইজিং স্টার ট্যালেন্ট শো সমগ্র ইতালি ব্যাপী তাদের কর্ম কান্ড শুরু করেছে।
এরই ধারাবাহিকতায় গতকাল রোমের স্থানীয় একটি রেস্টুরেন্টের হলরুমে হয়ে গেল রোমের বাছাই পর্ব। রোমের বিভিন্ন স্থান থেকে আসা প্রতিযোগিরা দুইটি করে গান পরিবেশন করেন। এর মধ্যে ৬ জন প্রতিযোগী ইয়েস কার্ড পেয়েছে।
দি রাইজিং স্টার ট্যালেন্ট শোর রোম বাছাই পর্বের প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও মিডিয়া বান্ধব হাজী মোঃ জসিমউদ্দিন। আর অনুষ্ঠান টি পরিচালনা করেন দি রাইজিং স্টার ট্যালেন্ট শো র প্রধান আয়োজক ও বিশিষ্ট সাংবাদিক মোঃ মনিরুজ্জামান মনির। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউনিটি ব্যক্তিত্ব দীন মোহাম্মদ, বিশিষ্ট সাংবাদিক হাসান মাহমুদ। রোম বাছাই পর্বের বিচারক ছিলেন রোমের বিশিষ্ট কন্ঠশিল্পী মাহমুদুল হাসান সবুজ, জার্মান থেকে আগত গীতিকার ইসফাকুল হক ডিউক এবং ইমরান শুভ।
প্রধান অতিথি হাজী মোঃ জসিমউদ্দিন বলেন” প্রবাসে বাংলা সংস্কৃতি কে বাঁচিয়ে রাখার জন্য সেই সঙ্গে আগামী প্রজন্মের কাছে তা পরিপূর্ণ ভাবে তুলে ধরার জন্য ট্যালেন্ট শো দি রাইজিং স্টারের সফলতা কামনা করেন ।”
রোম বাছাই পর্বে যারা ইয়েস কার্ড পেয়েছে তারা হলেন আহমেদ মামুন, ইমামুল হোসাইন, মুরাদ হোসাইন, আনিসুজ্জামান, শারিফা খাতুন, নিষিতা দে। উল্লেখ্য দি রাইজিং স্টার ট্যালেন্ট শো র প্রথম বাছাই পর্ব অনুষ্ঠিত হয় ইতালির উত্তর এরপর দক্ষিণ অঞ্চলে। সব মিলিয়ে ১৭ জন প্রতিযোগী ফাইনালে রাউন্ডে অংশ গ্রহণ করবেন। প্রধান আয়োজক মোঃ মনিরুজ্জামান মনির বলেন” রাইজিং স্টার ট্যালেন্ট শোর ফাইনাল পর্ব টি অনুষ্ঠিত হবে রোমে। এবং সেপ্টেম্বরে হতে পারে বলেও তিনি জানান।