Dhaka, Bangladesh
    রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯
    ১১ Rabi' II, ১৪৪১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:০৪ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৬:২৫ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১১:৪৫ পূর্বাহ্ণ
    আছরবিকাল ২:৪৫ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৫:০৫ অপরাহ্ণ
    এশা রাত ৬:২৬ অপরাহ্ণ
Facebook By Weblizar Powered By Weblizar


মিনহাজ হোসেন ইতালি প্রতিনিধিঃ
ইতালির রাজধানী রোমে ফাইনলুক নামে একটি গার্মেনটস সামগ্রীর শোরুম উদ্বোধন হয়েছে। বাংলাদেশের তৈরী পোষাক সারা বিশ্বে সুনাম অর্জন করলেও ইউরোপ আমেরিকায় তাদের নিজস্ব ব্রান্ডের পোষাকের শোরুম নেই। ফাইনলুক ই প্রথম শোরুম যেখানে শুধুমাত্র বাংলাদেশের তৈরী পোষাক পাওয়া যাবে একেবারে সুলভ মূল্যে। পাশাপাশি এই পোশাক গুলোর গ্রহণ যোগ্যতা ও বিদেশী ব্রান্ডের সঙ্গে প্রতিযোগিতা করতে সক্ষম।

ফাইনলুকের উদ্বোধন করেন প্রধান অতিথি ইতালিস্থ বাংলাদেশ দূতাবাসের রাষ্ট্রদূত আব্দুস সোবহান সিকদার। তিনি এই ধরনের উদ্যোগ কে সাধুবাদ জানান। এবং প্রবাসের মাটিতে অবস্থানরত বাংলাদেশী দের যেমন নিজ দেশের পোশাক সামগ্রী গুলো পরিধান করতে পারবে তেমনি বিদেশী রাও জানতে পারবে বাংলাদেশের তৈরী পোষাক সম্বন্ধে।”


এই ফাইনলুক কোম্পানীর চেয়ারম্যান ইয়াসির মিয়ার স্বপ্ন তিনি বাংলাদেশের তৈরি পোশাকের এই ব্রান্ডটির নাম বিদেশের মাটিতে প্রতিষ্ঠিত করতে চান। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল, ইতালি বি এন পি সহ সভাপতি ফিরোজ খান, সহ সভাপতি হাজী মোঃ জসিমউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহের, সাংগঠনিক সম্পাদক মোঃ মোজাফফর হোসেন বাবুল, মাহবুব আলম, কামরুল ইসলাম দিলীপ, যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি উজ্জ্বল মৃধা ও সাধারণ সম্পাদক এনায়েত করিম, মহিলা আওয়ামী লীগের সাধারণ সভাপতি ইয়াসমিন আক্তার রোজী, সাধারণ সম্পাদক নয়না আহমেদ রোম মহানগর আওয়ামী লীগের সভাপতি শেখ মামুন, ঢাকা বিভাগ সমিতি ইতালীর সভাপতি মোহাম্মদ লিটন, সাধারণ সম্পাদক ইমরুল কায়েছ, বরিশাল বিভাগ সমিতি সাধারণ সম্পাদক সুজন সিকদার, নব জাগরণ নারী কল্যাণ সমিতি র সভাপতি সানজিদা ইসলাম সঙ্গীতা, সিনিয়র সহ সভাপতি রেহানা আক্তার শিল্পী, সহ বিভিন্ন সামাজিক, আঞ্চলিক এবং ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ।

বিশেষ অতিথি হাসান ইকবাল ও হাজী মোঃ জসিমউদ্দিন বলেন” এখন আমরা ফাইনলুকে এসে দেশী পোশাক কিনতে পারবো। কষ্ট করে দেশ থেকে তা আর কিনে আনতে হবেনা। বিশেষ করে দাম এতোটা হাতের নাগালে যে প্রবাসী বাংলাদেশিদের পাশাপাশি বিদেশী রাও উদ্বুদ্ধ হবে কেনার জন্য।”
উদ্বোধনী আয়োজনে ফাইনলুক কোম্পানীর ডিরেক্টর এম ডি নুরুল আরমান বলেন” এই ফাইনলুক ব্রান্ডের পোষাক গুলো গুণগত মান, স্টাইল সেই সঙ্গে দাম সব মিলিয়ে হাতের নাগালে ই থাকছে দেশীয় এই ব্রান্ড ফাইনলুক।” তিনি উপস্থিত সকল অতিথি বৃন্দকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং এই ফাইনলুক কে বিদেশীদের মাঝে ছড়িয়ে দেয়ার জন্য আহ্বান জানিয়েছেন। পাশাপাশি তিনি মুজাহিদ হাসান রতন কে বিশেষ সহযোগিতা প্রদান করার জন্যে ধন্যবাদ জ্ঞাপন করেন।