ইতালী

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে নির্বাচিত বাংলাদেশ সমিতি ইতালীর ২য় বর্ষ পূর্তি পালন।

তারেক_হাসান,

২য় বর্ষপূর্তি উপলক্ষ্যে সকল সদস্যদের মাঝে সনদ প্রদান।
সভাপতি হাসানুজ্জামান কামরুল এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবুল কালাম সায়মন এর সঞ্চালনায় বিশেষ আলোচনার আয়োজন করা হয়। আলোচনার শুরুতেই সভাপতি এবং সাধারণ সম্পাদক সকল প্রবাসী এবং যাহারা ভোটের মাধ্যমে তাদের নির্বাচিত করেছেন সকালে প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।
ঠিক দুই বছর পূর্বে আজকের এই দিনে প্রবাসীরা নিজেদের ভোটের মাধ্যমে আজকের বাংলাদেশ সমিতির এই প্যানেল নির্বাচিত করেন।
আজকের এই আনন্দঘন সন্ধ্যায় ইতালি তথা রোমের প্রায় সকল রাজনৈতিক,সামাজিক ও আঞ্চলিক সাংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ রোমের বিভিন্ন শ্রেনি পেষার গনমানুষ উপস্থিত ছিলেন। সভায় বিভিন্ন সংগঠনের নেতৃত্বাধীন ও বিশিষ্ট ব্যাক্তিবর্গ বক্তব্য রাখেন।
বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন বাংলাদেশ সমিতির ২য় বর্ষপূর্তি উপলক্ষ্যে ফুলেল শুভেচ্ছা জানান, সকালেই নির্বাচিত বাংলাদেশ সমিতি ইতালীর বর্তমান কর্মপরিচালায় সন্তোষ প্রকাশ করেন।
পরিশেষে সকল নির্বাচিত সদস্যদের সনদ প্রদান করা হয় এবং সভাপতির সমাপনী বক্তব্যে উপদেষ্টাদের প্রতি অনুরোধ জানান নির্ধারিত মেয়াদ উর্ত্তীণ হওয়ার সাথে সাথেই যেনো পুনরায় তাহারা নির্বাচন দিতে পারে সেই প্রস্তুতি নেয়ার জন্য আহ্বান জানান এবং তিনি আরো বলেন তিনি এবং তার বর্তমান পরিষদ অবৈধভাবে একদিনও ক্ষমতায় থাকতে চান না এবং থাকবেনও না, যাহারা রাতের অন্ধকারে অবৈধভাবে প্রবাসীদের ভোটাধিকার খর্ব করেছে তাদের মত এমন ঘৃণিত কোন কর্ম নির্বাচিত বাংলাদেশ সমিতি ইতালী করবে না।
সভাপতি হাসানুজ্জামান কামরুল সকলে ধন্যবাদ জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করেন।