ইতালী

টাংগাইল জেলা সমিতি- ইতালীর আয়োজনে বার্ষিক বনভোজন ২০১৯ অনুষ্ঠিত। ———————————-


রাজিব রহমান ইতালী থেকে :-
সভ্যতার ইতিহাস আর ঐতিহ্যে ভরা বিশ্বের প্রাচীনতম নগরী হিসেবে পরিচিত ইতালীর রাজধানী রোমের- ঐতিহ্যবাহী সংগঠন টাংগাইল জেলা সমিতি- ইতালীর উদ্যোগে গত ১৮ই আগষ্ট ২০১৯ রবিবার অনুষ্ঠিত হয়ে গেল সংগঠনের বার্ষিক বনভোজন ২০১৯।

প্রায় ৩০০ জনের বিশাল অতিথীর সমন্ময়ে ৫টি বিলাস বহুল গাড়ী বহর নিয়ে সকাল ৯টার কিছু পরে যাত্রা শুরু হয়। উদ্দেশ্য রোম থেকে প্রায় ২০০ কি:মি: দূরে ঐতিহ্যবাহী পর্বত মালা- গ্রানসাস্সোর পাদদেশে অবস্থিত ভূপৃষ্ঠ থেকে প্রায় ৩হাজার মিটার উচ্চতায় – “কামপো ইমপারাতোরে”।

৩০-৪০ মিনিট পর অত্যন্ত সুশৃংখল ভাবে সকালের নাস্তা পরিবেশন করা হয়। ৩০ মিনিটের যাত্রা বিরতির পর আবারও গন্তব্যের উদ্দ্যেশে বিশাল গাড়ীবহর ছুটতে থাকে। প্রায ২টার কিছু পুর্বে গাড়ীবহর গন্তব্যেস্থলে পৌছে যায়। সেখানে পৌঁছানোর কিছুক্ষনের মধ্যে দুপুরের খাবার পরিবেশন করা হয়। ভ্রমনের স্থান নির্ধারন ও আথিয়তায় মুগ্ধহয়ে আমন্ত্রিত অতিথীরা উক্ত বনভোজন কে ২০১৯ এর সর্বশ্রেষ্ঠ বনভোজন নামে অভিহিত করেন।নয়নাভিরাম সৈন্দর্য্য ঘেরা পর্বত মালা – কামপো ইমপারাতোরের দৃশ্য দেখে উপস্থিত সকলে অত্যন্ত আনন্দিত ও উ্চ্ছোসিত হয়। দুপুরের খাবার এর পর যে যার মতো ঘোরার উদ্দ্যেশে বের হয়ে যান।

সমিতির প্রধান উপদেষ্টা – জনাব জামিলুর রহমান মিরনের সার্বক্ষনিক দিক নির্দেশনায় – সংগঠনের সভাপতি মো: ইসমাইল খান ও সাধারন সম্পাদক মজিবর রহমান মুজিবের সূ-নিপুন তত্ত্বাবধানে উক্ত বনভোজনে বিশেষ অতিথী হিসেবে পরিবারসহ উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা সমিতি-ইতালীর প্রতিষ্ঠাতা সভাপতি, জনাব-কামাল খান (নজরুল)।

বনভোজনের সার্বিক সহযোগিতা ও ব্যবস্থাপনায় ছিলেন – উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য- মাসুদুর রহমান সিদ্দিকী , জাহিদ হোসেন করিম।
সংগঠনের সিনিয়র সহ সভাপতি – এম কে রহমান লিটন ,
সহ সভাপতি -বিল্লাল হোসেন কালাম ,আবু হানিফ আজাদ , মো: ইব্রাহীম হোসেন ,
আসিব আকন্দ , মো: বজলু মিয়া ,কাজী শফিকুল ইসলাম ,মামুন হুদা।
সিনিয়র যুগ্ম সম্পাদক – তারেক কিবরিয়া সজিব
যুগ্ম সম্পাদক – রেজাউল করিম রিপন ,রাজিব রহমান , মো: ইস্রাফিল , জয়নাল আবেদীন।
সাংগঠনিক সম্পাদক –
আবু সালেক মিয়া , মো: বিপ্লব হোসেন।
দপ্তর সম্পাদক –
আলমগীর হোসেন ,
কোষাধক্ষ –
মো: সোহেল মিয়া ,
যুব উন্নয়ন বিষয়ক সম্পাদক- সিক্দার রুহেল ,
ক্রীড়া সম্পাদক –
শাহরিয়ার হাসান লিপন
সম্মনিত সদস্য –
মুরাদ মুসা ,আবু বকর সিদ্দীক ,
বাবুল আহমেদ ,দেলোয়ার হোসেন প্রমুখ।

পরন্ত বিকেলে মহিলাদের বালিশ খেলা অনুষ্ঠিত হয় এবং পরবর্তীতে লাকী কুপন ড্র এর আকর্ষনীয় পূরস্কার বিতরন করা হয়।

পরিশষে আমন্ত্রিত অতিথী সহ সকল কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে উক্ত বনভোজন এর পরিসমাপ্তি হয়।

Leave a Reply