Dhaka, Bangladesh
    শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০
    ২৯ Jumada I, ১৪৪১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:১৯ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৬:৩৮ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০৫ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:১১ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৫:৩২ অপরাহ্ণ
    এশা রাত ৬:৫১ অপরাহ্ণ
Facebook By Weblizar Powered By Weblizar
নিউজটি শেয়ার করুন

আবুল হোসেন রিপন, (গুইমারা)খাগড়াছড়ি প্রতিনিধি//

গুইমারা উপজেলা প্রশাসনের আয়োজনে খাগড়াছড়ি পার্বত্য জেলার নবাগত জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব প্রতাপ চন্দ্র বিশ্বাসের সাথে গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান, সকল বিভাগীয় কর্মকর্তা, সকল ইউপি চেয়ারম্যান ও সদস্য, গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা অনুষ্টিত হয়েছে।

সোমবার বিকেল ৩ টায় গুইমারা উপজেলা মিলানায়তনে উপজেলা নির্বাহী অফিসার তুষার আহম্মেদের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ির নবাগত জেলা প্রসাশক প্রতাপ চন্দ্র বিশ্বাস।
প্রধান অতিথি নবাগত জেলা প্রসাশক প্রতাপ চন্দ্র বিশ্বাস, এলাকার সার্বিক উন্নয়ন ও আইন শৃঙ্খলার বিষয়ে খোঁজ খবর নিয়ে এলাকার যেকোনো সমস্যা সমাধানের জন্য স্থানীয় উপজেলা চেয়ারম্যান এবং উপজেলা নিবার্হী কর্মকর্তার সাথে যোগাযোগে সুষ্ঠ সমাধান করার আহ্বান জানান।

এ সময় জেলা প্রশাসকের কার্যালয়ে প্রতি বুধবার সকাল থেকে বিকাল পযর্ন্ত জনগনের স্বাক্ষাৎকার গ্রহনের মাধ্যমে সকল সমস্যার সমাধানের চেষ্টা করা ও প্রশাসনিক কর্মকর্তার প্রজাতন্ত্রের সেবক হিসাবে জনগনের পাশে থেকে কাজ করার আহবান জানান।

এ সময় গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, গুইমারা ২২ আনসার ব্যাটালিয়ন অধিনায়ক বিকাশ চন্দ্র দাস, গুইমারা থানা ওসি বিদ্যুৎ কুমার বড়ুয়া, গুইমারা কলেজ অধ্যক্ষ নাজিম উদ্দিন, উপজেলা মৎস্য কর্মকর্তা সুদৃষ্টি চাকমা, গুইমারা সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক মেমং মারমা, উপজেলা আওয়ামিলীগ সভাপতি জাহাঙ্গীর আলম,হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা, উপজেলা যুবলীগ সভাপতি বিপ্লব শীল, গুইমারা প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক নুরুল আলম, আহ্বায়ক কমিটির সদস্য দিদারুল আলমসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন