ইতালী

ইতালীতে জাস্ট ফুড এন্ড ড্রিংক্স ও চিকেন হাটের শুভ উদ্বোধন।

মেহেনাস তাব্বাসুম শেলি ইতালী প্রতিনিধিঃ
রাজধানী রোমের প্রাণকেন্দ্র কল্লি আলবানি মেট্রো সংলগ্ন বাংলাদেশী মালিকানাধীন এবং সম্পূর্ণ হালাল ও স্বাস্থ্য সম্মত খাবার পরিবেশনের জন্য শুভ উদ্বোধন হয়ে গেল জাস্ট ফুড এন্ড ড্রিংক্স ও চিকেন হাটের। Via Lagro Del Colli Albani n.6 কল্লি আলবানি মেট্রো সংলগ্ন।

আধুনিক ও রুচিসম্মত খাবারের অঙ্গীকার নিয়ে গত বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে নান্দনিক এ জাস্ট ফুড এন্ড ড্রিংক্স ও চিকেন হাটের উদ্বোধন হয়। এসময় রোমের আঞ্চলিক সামাজিক ও রাজনৈতিক সহ ইতালী প্রবাসী বিভিন্ন শ্রেণী পেশার মানুষের অংশগ্রহণে জাস্ট ফুড এন্ড ড্রিংক্স ও চিকেন হাটের সমৃদ্ধি কামনা করেন।

জানা গেছে জাস্ট ফুড এন্ড ড্রিংক্স ও চিকেন হাটে পাওয়া যাবে কাবাব, গ্রীল, চিকেন বিরিয়ানী, কাচ্ছি বিরিয়ানী, গরুর বিরিয়ানী, মুরগী ও গরুর হালিম, সিক কাবাব, গ্রিল চিকেন, গরুর মাংস, খাসির মাংস, মুরগীর মাংস, চিকেন তন্দুরি নান রুটি সামি কাবাব, বুরহানি, পিজ্জা, সহ সকালের নাস্তা রুটি পরটা ভাজিসহ বিভিন্ন ধরনের খাবার।

উদ্বোধনী অনুষ্ঠানে জাস্ট ফুড এন্ড ড্রিংক্স ও চিকেন হাটের স্বত্বাধিকারী যৌথ মালিকানাধীন নুরুল হক, মোঃ সোয়াইব, রনি চৌধুরীর যৌথ পরিচালনায় কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গদের মধ্যে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জালালাবাদ এসোসিয়েশন ইতালীর সভাপতি অলি উদ্দিন শামীম, মুন্সীগঞ্জ বিক্রমপুর সমিতির সাংগঠনিক সম্পাদক জামিল আহমেদ, ইতালী মহিলা আওয়ামী লীগের প্রচার সম্পাদিকা মেহেনাস তাব্বাসুম শেলি, রোম বিডি স্পোটিং ক্লাবের উপদেষ্টা সুমন আহমেদ, রোমের বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল ওয়াহাব সহআরো অনেকেই।

এতে মালিকপক্ষ নুরুল হক মোঃ সোয়াইব, রনি চৌধুরী, তারা জানান এখানে স্বল্প মূল্য ও পরিচ্ছন্ন পরিবেশে মানসম্মত খাবার পাওয়া যাবে। এবং প্রবাসীদের সুবিধার্থে আমাদের প্রতিষ্ঠানে উপর সহ নিচতলায় গায়ে হলুদ, বিয়ে, বৌ-ভাত, জন্মদিন, ওয়ালিমা, আকিকা, ইফতার মাহফিলসহ যেকোন অনুষ্ঠানের সুব্যবস্থা করা হয়েছে। তারা আরো জানান যে কোন অনুষ্ঠানের খাবার অর্ডার আমরা নিয়ে থাকি এবং যে কোন প্রয়োজনে আমাদের প্রতিষ্ঠানের টেলিফোনে যোগাযোগ করতে পারেন Tel 0693563398, 0693563406