Dhaka, Bangladesh
    শুক্রবার, ২৪ জানুয়ারি, ২০২০
    ২৯ Jumada I, ১৪৪১
    ওয়াক্তসময়
    সুবহে সাদিকভোর ৫:১৯ পূর্বাহ্ণ
    সূর্যোদয়ভোর ৬:৩৮ পূর্বাহ্ণ
    যোহরদুপুর ১২:০৫ অপরাহ্ণ
    আছরবিকাল ৩:১১ অপরাহ্ণ
    মাগরিবসন্ধ্যা ৫:৩২ অপরাহ্ণ
    এশা রাত ৬:৫১ অপরাহ্ণ
Facebook By Weblizar Powered By Weblizar
নিউজটি শেয়ার করুন

মেহেনাস তাব্বাসুম শেলি রোম প্রতিনিধিঃ
বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উদযাপন করেছে ইতালি আওয়ামী লীগ।
রাজধানীর রোমের একটি রেস্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইতালী আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মুক্তিযোদ্ধা মাহাতাব হোসেন ও প্রধান বক্তা ছিলেন আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী মোহাম্মদ জসিম উদ্দিন। সহ-সভাপতি আব্দুর রব ফকিরের সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক হাসান ইকবালের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা পর্বে কে এম লোকমান হোসেন, আফতাব বেপারী,আবু তাহের, শোয়েব দেওয়ান, কামরুল ইসলাম দিলীপ, হাবিব মকদম, ফারুক খালাসী, নায়না আহমেদ, শামীমা আক্তার পপি, উজ্জ্বল মৃধা, এনায়েত করিমসহ আরো অনেকে বক্তব্য রাখেন।

রাজধানী রোম ছাড়াও আশপাশের অঞ্চল থেকে বিপুলসংখ্যক দলীয় নেতাকর্মী যোগ দেন শেখ হাসিনার এই জন্মদিনের উৎসব। কেক কাটা আলোচনা সভা এবং দোয়া মাহফিলের আয়োজন ছিল এই কর্মসূচির মধ্যে।

প্রধান অতিথি মুক্তিযুদ্ধা মাহাতাব হোসেন দেশকে এগিয়ে নিতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। তিনি জামাত-বিএনপির নানা অপপ্রচার এর সমালোচনা করে বলেন, এই শয়তানের বিরুদ্ধে যারা অপপ্রচার করবে তাদেরকে প্রতিহত করতে হবে।

প্রধান বক্তা হাজী মোহাম্মদ জসিম উদ্দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমেরিকা সফরকালে দুটি আন্তর্জাতিক পুরস্কার পাওয়ায় তাকে অভিনন্দন জানান এবং তার জন্মদিনে দীর্ঘায়ু কামনা করেন।

ইতালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান ইকবাল ঐক্যবদ্ধ ভাবে দেশকে এগিয়ে নেওয়ার জন্য প্রবাসীদের প্রতি উদাত্ত আহ্বান জানান ‌ তিনি বলেন কোনো রকমের অনিয়ম এবং অসাংগঠনিক কাজকে বরদাস্ত করা হবে না।

আলোচনা শেষে সোয়েব দেওয়ান এর পরিচালনায় বিশেষ মোনাজাতে বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা এবং শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করা হয়।

নিউজটি শেয়ার করুন